মোবাইল ফোন এর দাম দশ মিলিয়ন পাউন্ড !!

Friday

প্রজুক্তির আজব এই দুনিয়াই সখের বসে মানুস কত কিছুই না করে, কেউ সখের বসে বা কেউ প্রতিযগিতার জন্য করে, আবার কেউ ক্ষমতা ও অর্থের দাম্ভিকতা প্রকাশ করার  জন্য করে। তৃতীয় বিশ্বের দেশ গূলো তে প্রজুক্তি এখোনো অনেক মানুষের কাছে ধরা ছেয়ার বাইরে অপর দিকে উন্নত বিশ্ব চলছে ধনকুবের দের প্রতিযোগিতা, আর এই প্রতিযোগিতার রেশ চোলে চলছে আই ফোনে কোম্পানি গুলতে ফলে তৈরি হচ্ছে বহু মূল্যবান মোবাইল ফোণ। আসুন দেখে নেই কিছু দামি আই ফোণ ও তার ফিচার সম্পর্কে।
Amosu Couture Gold Swarovski iphone 5

এই লাক্সারি আই ফোন টির মূল্য ২৯৯৯ পাউন্ড। এই ফোন টি ২৪ ক্যারেট মিরর গোল্ড দিয়ে মোড়া। ফোনটির সাইড বাটন গুলো ৬০০ Swarovski ক্রিস্টাল পাথর দিয়ে করা।এই ফোন টি যদি আপনার কাছে যথেষ্ট না মনেহয় তাহলে আপনি অন্য ফোন গুলো দেখতে পরেন।
Continental iphone 5 rose Gold Collection

আপনি যদি মনে করেন যে শুধু গোল্ডই আপনার কাছে পছন্দনিও নয় তাহলে আপনি এই ফোন গুলো দেখতে পারেন।এটি রোজ গোল্ড দিয়ে মোড়া যেটি আপনাকে দিবে হালকা গোলাপি আভা শুধু তাইনয় এটির কিনারা গুলো হিরা দিয়ে কাজ করা। ফোনটির দাম রাখা হয়েছে ১২৪৯৯ পাউন্ড।
Gold Genie Solid Gold Superstar iphone 5s

“Work of Art ” এটিই হল এই আই ফোনের স্লোগান। স্বর্ণখচিত কারুকার্যময় ফোনটির দাম রাখা হয়েছে ৪৮০০০ পাউন্ড। হীরার চাহিদা মেটানো হয়েছে এতে বিশুদ্ধ স্বর্ণ দারা।বিশুদ্ধ ১৮ ক্যারেট স্বর্ণদারা তৈরি এর কেইসিংটি। ফোনটিতে রক্ততিম চেরি আভা বাহির হয় যখন আপনি এটি কথাও রাখবেন।
Gresso Time Machine iphone4

আই ফোন ৪ কে যারা তুচ্ছ মনে করেন তাদের চমক দেবার জন্য আসছে এই আই ফোন টি, অসাধারন আই ফোনের ব্যাক সাইডটি ডাইমণ্ড কটেড গ্লাস দ্বারা তৈরি। এতে ৬ টা শহরের সময় দেওয়া  থাকে, অসাধারন ফোন টি কাছে থাকলে আপনি কখন আপনার বিজনেস টাইম মিস করবেন না। এটির দাম রাখা হয়েছে ৩৭০০ পাউন্ড
Stuart Hughes Black Diamond iphone 5  

এটি বিশ্বের সবচেয়ে দামি ফোন।১০ মিলিয়ন পাউন্ড দামের ফোন টি তৈরি হয়েছে বিশুদ্ধ ১০০ গ্রাম খাটি স্বর্ণ দ্বারা, সাথে আছে ৬০০ সাদা হিরা,২৬ ক্যারেট কালো  হিরা।দুষ্প্রাপ্য কিছু পাথর এতে বসানো হয়েছে যেমন Opal, Rutile Quartz, polished Bone ।এটার টাচ স্ক্রীন টি তৈরি হয়েছে Sapphir Glass দ্বারা।
আই ফোন সম্পর্কে আরো জানতে এখানে ক্লিক করুন।    

No comments: